BlogUp24Login Sign Up

কেরানীগঞ্জে খাবারের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১

In দেশের খবর - 17th Jan 20 at 12:32 AM - Views : 182
কেরানীগঞ্জে খাবারের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১

কেরানীগঞ্জে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যার পরে ঘটনাটি ঘটেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা ইউনিয়নে ঝাড়বাড়ি এলাকায়। পরে রাত ৮টায় স্বজনরা শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেন। এ ঘটনায় খবর পেয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ ধর্ষক পান বিক্রেতা সিদ্দিক মিয়াকে (৬০) আটক করেন।

/>
জানা যায়, শিশুটি কদমতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। সে মা-বাবার সাথে ঝাউবাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকে। সন্ধায় শিশুটি বাসা থেকে বেড় হয়ে ধর্ষক পান বিক্রেতা সিদ্দিকের দোকানের কাছে আসলে খাবারের প্রলোভন দেখিয়ে একটি পানের ডালা দিয়ে শিশুটিকে সিদ্দিক মিয়ার বাড়িতে পাঠায়। শিশুটি সিদ্দিক মিয়ার বাড়িতে গেলে সে (সিদ্দিক মিয়া) ও তার পিছু পিছু বাড়িতে যায়। ধারনা করা হচ্ছে সেখানে শিশুটিকে ধর্ষণ বা ধর্ষণের চেষ্টা করে।

শিশুটির মা জানান, সন্ধ্যার পরে তার মেয়ে বাহির থেকে ঘরে ফিরে ভয়ে কাউকে কিছু না বলে চুপ করে থাকে। হঠাৎ মেয়েটি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে আমি মেয়ের চিকিৎসার চেষ্টা করি। এক পর্যায়ে মেয়ে আমাকে জানায় পাশের পান দোকানদার সিদ্দিক মিয়া তাকে খাবারের লোভ দেখিয়ে বাসায় নিয়ে খারাব কাজ করেছে। আমি সাথে সাথে মেয়েকে নিয়ে প্রথমে মিটফোর্ড হাসপাতাল পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করি।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ শাহজামান জানান, শিশুটিকে ধর্ষণের খবর পেয়ে ঘটনাস্থল থেকে ধর্ষক সিদ্দিককে আটক করি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Googleplus Pint
Helim Hasan Akash
Posts 352
Post Views 774,006